Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ভায়ালক্ষীপুর ইউপির ১ ও ৯ নং ওয়ার্ডে শুন্যপদে মহল্লাদার নিয়োগ প্রদান করা হবে।
বিস্তারিত

০১ । প্রার্থীেক রাজশাহী জেলার চারঘাট উপেজলাধীন সংশ্লিষ্ট ইউনিয়ন ও ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা হতে হবে। তবে সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দাদের অগ্রাধিকার দেয়া হবে।

০২। আগামী ০১ জানুয়ারি ২০২৩ তারিখে আবেদনকারীর বয়স ১৮-৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা কোটাধারীর ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

৩। মুক্তিযোদ্ধা কোটাধারীর ক্ষেত্রে মুক্তিযোদ্ধার সাথে সম্পর্ক সম্পর্কিত প্রমাণকের প্রত্যয়নপত্র, প্রয়োজনীয় সনদ, গেজেট ও অন্যান্য তথ্যাদি সম্বলিত কাগজাদি দাখিল করতে হবে।।

৪। সংযুক্ত নমুনা আবেদন মোতাবেক তথ্যাদি কম্পিউটার কম্পোজ করে পূরণকৃত ও স্বহস্তে স্বাক্ষরিত দরখাস্ত আগামী ০১ জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে অফিস চলাকালীন নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে জমা দিতে হবে। আবেদনপত্রের খামের উপর পদের নাম এবং ইউনিয়নের নাম ( যে ইউনিয়নের জন্য আবেদন করা হচ্ছে) আবশ্যিকভাবে লিখতে হবে।

৫। যে কোন তফসিলভুক্ত বাণিজ্যিক ব্যাংক হতে উপজেলা নির্বাহী অফিসার চারঘাট, রাজশাহী বরাবর ৫০০/০০ ( পাচশত) টাকার ব্যাংক ড্রাফট ( অফেরতযোগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

৬। প্রার্থীকে স্বাস্থ্য পরীক্ষার ডাক্তারী সনদ এবং পূর্ব কার্যকলাপ সম্পর্কে তদন্ত প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে নিয়োগপত্র প্রদান করা হবে।

৭। আবেদনপত্রে (সংযুক্ত নমুনা মোতাবেক) প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্বামীর নাম, জন্ম তারিখসহ বয়স ( জন্ম সনদ দাখিল করেত হবে), ঠিকানা ( স্থায়ী ঠিকানা ও বর্তমান ঠিকানা), পাসেপোর্ট নম্বর (যদি থাকে), শারীরিক যোগ্যতার পরিমাপ, প্রাথীর শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ, জাতীয় পরিচয়পত্র/অনলাইন জন্ম নিবন্ধন সনদের সত্যায়িত ফটোকপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি সত্যায়িত ছবি সংযুক্ত করতে হবে। উল্লেখ্য, সকল সংযুক্তি প্রথম শ্রেণির গেজেটিড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে। 

৮। মৌখিক পরীক্ষার সময় সকল সনদের মূলকপি দাখিল করতে হবে।

৯। মহল্লাদার এর শুন্য পদে লোক নিয়োগের ক্ষেত্রে সংশ্লিষ্ট বিধিমালায় বর্ণিত যোগ্যতার উপযুক্ত বিবেচিত হলে মৃত বা অবসরপ্রাপ্ত মহল্লাদার এর পুত্র, কন্যা বা প্রত্যক্ষ  পোষ্যদের অগ্রাধিকার দেয়া হবে।

১০। আবেদনে চাহিত সকল তথ্য দিতে হবে, অন্যথায় আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১১। পরীক্ষার অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১২। নিয়োগ বিজ্ঞপ্তির যে কোন শর্ত সংযোজন, পরিবর্তন বা বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা নিন্মস্বাক্ষরকারী সংরক্ষণ করেন।

প্রকাশের তারিখ
28/11/2022
আর্কাইভ তারিখ
15/01/2023